ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাজীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

গাজীপুর (সদর) প্রতিনিধি
🕐 ৭:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩

গাজীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী মোবারক হোসেনকে (৩৬) গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট বোন রুমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দয়ের করেন।

 

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম সিমা বেগম (৩৩)। সে পাবনা জেলার ফরিদপুর থানা দেনুয়াঘাটা গ্রামের হারুন আর রসীদ মোল্লার মেয়ে।

নিহতের ছোট বোন জানান, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নে মনিপুর নামাপাড়া গ্রামের স্থানীয় আবু সাঈদের ছেলে মোবারকের সাথে বিয়ে হয় সিমার। বিয়ের কয়েক বছর পার হতেই বিভিন্ন অজুহাতে নগদ টাকা দাবি করতো এবং টাকা না দিলে মারধোর করতো ঘাতক স্বামী মোবারক। ঘটনার দিন শনিবার স্ত্রী সিমার উপর দিনভর দফায় দফায় চলে অমানবিক নির্যাতন। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে অজ্ঞান হয়ে যায় সিমা। পরে নিকটতম এক আত্মীয়ের সহযোগীতায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিমাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, সিমা বেগম নামে এক গৃহবধূকে স্বামী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে এবং একটি হত্যা মামলা হয়েছে। আসামি গাজীপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে , লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

 
Electronic Paper