ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ১০ আশ্বিন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বঙ্গবন্ধু কন্যাকে আবার ক্ষমতায় আনতে হবে: মমতাজ

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
🕐 ৯:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩

বঙ্গবন্ধু কন্যাকে আবার ক্ষমতায় আনতে হবে: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারাকে ধরে রাখতে হবে। উন্নয়নের এ ধারা ধরে রাখতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। এটার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা ১৫ বছরে যে উন্নয়ন দেখিয়েছে, তা বিগত কোনো সরকার করতে পারেনি।

 

মঙ্গলবার(১৯ সেপ্টেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা দাবী করেছেন আপনারা দিন রাত পরিশ্রম করেন। আপনাদের সম্মানি ভাতা অনেক কম, এ দিয়ে চলা খুব কষ্ট দায়ক। আমি আগামী সংসদ অধিবেশনে আপনাদের সমস্যার কথা সংসদে তুলে ধরবো। স্থানীয় সরকারের আওতায় যেসকল জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারী আছেন তাদের কথা আমি সংসদে বলবো।

সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ, পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার, থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম, ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান, রমজান আলী, প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিকী, ইউপি সদস্য আবুল হোসেন, আসমা আলেয়া প্রমুখ।

এসময় সহকারী পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আবদুল্লাহ আল-ইমরান, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নারগিস আক্তার জলি, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, ইঞ্জি. শাহাদাৎ হোসেন, শওকত হোসেন বাদল, জাহিদুল ইসলাম ভূইয়া, আবুল হোসেন মোল্লা, গাজী কামরুজ্জামান, আব্দুল হালিম, রিপন দেওয়ান, জাহানুর রহমান সৌরভ, জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সালেহা জাহান, ছাত্র লীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আল-মামুন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 
Electronic Paper