ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকা-১৯ আসন

নৌকার মনোনয়ন চেয়ে সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

শাহিনুর রহমান শাহিন, সাভার (ঢাকা) প্রতিনিধি
🕐 ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৩

নৌকার মনোনয়ন চেয়ে সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

প্রায় দুই শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও ৩৫টি শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঢাকা ১৯ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশার ঘোষণা দিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম। এরমধ্যে দিয়ে জনবহুল আসনটিতে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন আলোচনার সৃষ্টি হয়েছে।

আজ শুক্রবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন। এর আগে তিনি বীর মুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির জনকের ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সবসময় তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী সংসদ নির্বাচনে এই আসনে আমার দলের থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ কন্যা শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার চাওয়া থাকবে এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে দল তাদের মূল্যয়ন করবে। মাননীয় নেত্রীর নিকট আমার এটাই প্রতাশ্যা। তিনি আরো বলেন, আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

তিনি আরো বলেন, স্থানীয় মুক্তিযোদ্ধা ও শ্রমিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিসহ সাধারন মানুষের অনুরোধে তিনি মনোনয়ন প্রত্যাশী দলের কাছে। পাশাপাশি সাভার-আশুলিয়াকে পরিকল্পিত নগরী হিসেবে ও বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন করতেই তিনি এ ঘোষণা দেন। তবে দল যে সিদ্ধান্ত দিবেন তাই মেনের কথাও বলেন তিনি।

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সভাপতিত্বে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূইঁয়ার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন আশুলিয়ার বীর মুক্তিযোদ্ধারা, আশুলিয়া থানার সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ এলাকার শ্রমিক প্রতিনিধি ও আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 
Electronic Paper