ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জিএমপি পুলিশ কমিশনারকে সাংবাদিক ইউনিয়নের বিদায়ী সংবর্ধনা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৪:১৬ অপরাহ্ণ, জুন ০৫, ২০২৩

জিএমপি পুলিশ কমিশনারকে সাংবাদিক ইউনিয়নের বিদায়ী সংবর্ধনা

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে গাজীপুর সাংবাদিক ইউনিয়ন (জিইউজে)। সোমবার বেলা ১১টায় জিএমপি কমিশনার কার্যালয়ের হলরুমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. এ সালাম শান্ত’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মুজিবুর রহমান ও ইউনিয়নের শ্রীপুর ইউনিট চিফ এবং নাগরিক টিভি’র গাজীপুর প্রতিনিধি আল-আমিন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিএমপি’র অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) জিয়াউল হক, অতিরিক্ত কমিশনার (অপরাধ) দেলোয়ার হোসেন, ডিসি ডিবি (মিডিয়া) ইব্রাহীম খান ও এসি (মিডিয়া) আসাদুজ্জামানসহ জিএমপির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম( দৈনিক জনকন্ঠ), কোষাধ্যক্ষ মনিরুজ্জামান (বাংলাদেশ পোষ্ট), বাসন মেট্রো থানা ইউনিট চিফ মোঃ জাহাঙ্গীর আলম (নিউজ ২৪ টিভি), কালীগঞ্জ ইউনিট চিফ মোঃ আব্দুল গাফফার (যুগান্তর) ও ডেপুটি চিফ খোরশেদ আলম (আনন্দ টিভি), মেট্রো সদর থানা ইউনিটের ডেপুটি চিফ শেখ মোঃ রাশেদ উল হোসেন কমল (আজকের আলোকিত সকাল), কালিয়াকৈর ইউনিট চিফ মাসুদ রানা (সময়ের কন্ঠ), সাংবাদিক ইউনিয়নের সদস্য শাহানাজ পাটোয়ারী প্রমুখ।

আলোচনা শেষে পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা প্রদানের পাশাপাশি তার হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম. এ সালাম শান্ত ও সহ-সভাপতি আলমগীর হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

 
Electronic Paper