ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ২২ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ৪

সোনারগাঁ প্রতিনিধি
🕐 ৭:৫০ অপরাহ্ণ, জুন ০১, ২০২৩

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় তল্লাসী চালিয়ে ৪৭ হাজার ৪শত পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

 

আজ বৃহস্পিবার মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক কাজে ব্যবহৃত (ঢাকা মেট্টো-গ-৪৯-৩৩৪১) একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো, কক্সবাজার সদরের করিম সিকদার পাড়া গ্রামের মোস্তাক আহমেদের ছেলে সায়েদ ইসতিয়াক আহাম্মদ, চট্টগ্রামের পাচঁলাইশ থানার হাটহাজারী রোড এলাকার কামরুল ইসলাম ভূইয়ার ছেলে দৌলত আজিম ভূইয়া, সিরাজগঞ্জের কাজিরপুর থানার আলমপুর গ্রামের মৃত বিল্লাল হোসেনের মেয়ে মিম আক্তার খুশী, কুমিল্লার লাকসাম থানার কোমার গ্রামের মো:জয়নাল আবেদীন ছেলে মুজিবুল হক।

সোনারগাঁ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় তল্লশি চালিয়ে কক্সবাজার থেকে আসা ঢাকাগামী সাদা রংয়ের প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-৪৯-৩৩৪১)গাড়ী থেকে ৪৭ হাজার ৪ শত পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়। এসময় মাদক কারবারে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 
Electronic Paper