ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিক্ষার্থীদের ‘সোনার বাংলা গড়ার’ শপথ পাঠ করালেন জেলা প্রশাসক

মোঃফারুক আহম্মেদ মোল্লা, শরীয়তপুর
🕐 ৯:১৯ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

শিক্ষার্থীদের ‘সোনার বাংলা গড়ার’ শপথ পাঠ করালেন জেলা প্রশাসক

শরীয়তপুরে স্কুল শিক্ষার্থীদের জয় বাংলা সাথে নিয়ে সোনার বাংলা গড়ার শপথ পাঠ করালেন জেলা প্রশাসক শরীয়তপুর মোঃ পারভেজ হাসান। আজ সোমবার, গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক সম্প্রতি কমিটি আয়োজিত সোনার বাংলা সমাবেশে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে সহস্রাধিক শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে কথা বলার সময় এই শপথ পাঠ করান শরীয়তপুর জেলার জেলাপ্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো. পারভেজ হাসান।

তিনি আরও বলেন, দুর্নীতি প্রতিরোধে, ধর্মীয় উগ্রবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে, বাল্যবিবাহ ও মাদক গ্রহণ বন্ধে তরুণ শিক্ষার্থী অগ্রণী ভূমিকা রাখতে পারে। তাই তাদের সচেতন হতে হবে তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন সফল হবে। এসময় তিনি শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির বলেন, ভবিষ্যতের প্রধানমন্ত্রী, এম পি, ডিসি, এসপিরা হলো আজকের তরুণ শিক্ষার্থী। তাই তাদের আগামী চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম হতে হবে।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সরকারি শামসুর রহমান কলেজের অধ্যক্ষ মো. ফজলুর হক, গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, বাংলাদেশ আওয়ামী লীগ গোসাইরহাট শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 
Electronic Paper