ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

শাহিনুর রহমান শাহিন, সাভার
🕐 ৪:২৩ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

আশুলিয়ায় ডাকাতের গুলিতে পোশাক শ্রমিক নিহত

শিল্পাঞ্চল আশুলিয়ার কাঠগড়া এলাকায় ডাকাত দলের গুলিতে মফিজুল ইসলাম (২৫) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর রাতে আশুলিয়ার নয়াপাড়া এলাকায় কামরুল হাসান শাকিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত মফিজুল টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাসিন্দা। তিনি আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় ডেকো কারখানার সুইং অপারেটর হিসেবে চাকুরী করতেন।

বাড়ির মালিক কামরুল হাসান শাকিল জানান, রাত প্রায় আড়াইটা থেকে ৩টার দিকে তার বাড়িতে ডাকাত প্রবেশ করে। বাড়ির জানালার গ্রিল কাটার শব্দে 'ডাকাত ডাকাত' বলে চিৎকার শুরু করেন। চিৎকার শুনে পাশের বাড়ির ভাড়াটিয়া পোশাক শ্রমিক মফিজুল ঘর থেকে বের হয়। এরপর বিকট শব্দ শুনি। পরে পরিস্থিতি বুঝে ঘর থেকে বের হয়ে দেখা যায় মফিজুলকে গুলি করা হয়েছে। পরে মফিজুলকে মোটরসাইকেলে করে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মফিজুল কোন এক ডাকাতকে ধরে ফেলায় তারা গুলি করে পালিয়ে গেছে।

আশুলিয়া থানা ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান ওসি।

 
Electronic Paper