ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
🕐 ৮:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর ককটেল নিক্ষেপের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ২১ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন বাদী হয়ে থানা বিএনপির ২১ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/১৬ জনকে আসামি করে এই মামলাটি দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার।

এর আগে গত শনিবার (২৬ নভেম্বর) রাত পৌনে ১২ টার সময় সিদ্ধিরগঞ্জের নাসিক ১ নং ওয়ার্ডের সিআইখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরিত ককটেলের তিনটি অংশ ও ৪টি অবিস্ফোরিত তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পায় মিজমিজি সিআইখোলা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিলো। এ খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন।

সূত্রে আরও জানা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় ককটেল বিস্ফোরণের ঘটনায় আহত হন এসআই সানোয়ার হোসেন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ও পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

 
Electronic Paper