ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪ | ১২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাটখিলে সাংবাদিককে লাঞ্ছিত করায় প্রতিবাদে সভা

সৈয়দ মো. শহিদুল ইসলাম
🕐 ৮:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২৩

চাটখিলে সাংবাদিককে লাঞ্ছিত করায় প্রতিবাদে সভা

নোয়াখালী চাটখিলে দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. দিদার উল আলমকে লাঞ্ছিত করার প্রতিবাদে চাটখিলে কর্মরত সাংবাদিকরা প্রতিবাদ সভা করেছেন।

আজ সন্ধ্যা ৬টায় চাটখিল স্কাইভিউ চাইনিজ এন্ড রেষ্টুরেন্টের হল রুমে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবরের সভাপতিত্বে ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাটখিল উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন -বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া), চাটখিল প্রেসক্লাবের সভাপতি শোয়েব হোসেন ভুলু, সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাটখিল উপজেলা শাখার সভাপতি মো. দিদার উল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন হোসেন, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ।

এছাড়াও বক্তব্য রাখেন -সাংবাদিক রুহুল আমিন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার আকতার হোসেন, দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্বপন পাটোয়ারী, দৈনিক কালবেলা পত্রিকার আবুল কালাম আজাদ, দৈনিক বাংলার জাগরণ পত্রিকার মহিউদ্দিন বাবু প্রমুখ।

সভায় বক্তারা জানান, সারাদেশে বর্তমান বিরাজমান পরিস্থিতি বিরাজ করছে। দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন জেলায় সাংবাদিকরা লাঞ্ছিত হচ্ছে এবং হামলা সামলার শিকার হচ্ছে আমরা সংবাদকর্মীরা এই প্রতিকূলমান পরিস্থিতির মধ্যদিয়েও আমাদের কলম সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছি। তাই সংবাদকর্মীরা কোন নিজেদের ভিতরে গ্রুপিং না করে একাত্মতা পোষণ করে সারাদেশে যেখানেই সংবাদকর্মীরা হামলা-মামলা শিকার হচ্ছে তাদের পাশে গিয়ে দাঁড়ানো এবং তাদের পাশে থেকে সহযোগিতা করা একান্ত প্রয়োজন।

উল্লেখ্য, স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায় -গত ১৮ নভেম্বর (শনিবার) চাটখিল উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা ২০২৩ -এর পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালনকালে সিনিয়র সাংবাদিক চাটখিল প্রেসক্লাবের সাবেক সভাপতি দিদার উল আলমকে লাঞ্চিত হাবিবুর রহমান নামে এক ব্যক্তি। পরে বিষয়টি জানাজানি হলে সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

 
Electronic Paper