ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রধানমন্ত্রীর নেতৃত্বে লক্ষ্মীপুরে কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে : এমপি নয়ন

মু.ওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর
🕐 ৪:৩৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২৩

প্রধানমন্ত্রীর নেতৃত্বে লক্ষ্মীপুরে কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে : এমপি নয়ন

লক্ষ্মীপুর সদর উপজেলার ৩২ জন ঋণগ্রহীতার মাঝে ১২ লাখ টাকার সুদমুক্ত ক্ষুদ্রঋণের চেক ও ২০ জন অসচ্ছল জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে বকনা বাছুর বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য এবং লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

মঙ্গলবার (২৩ মে) সদর উপজেলা পরিষদে আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, মৎস কর্মকর্তা আমিনুল ইসলাম, সহকারী পরিচালক সমাজসেবা আব্দুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রবর্তিত সমাজসেবা অধিদপ্তর পল্লী সমাজসেবা (আরএম) ও পল্লী মাতৃকেন্দ্র (আরএমসি) কার্যক্রমের আওতায় সুদমুক্ত ঋণ অসচ্ছল মানুষকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে যাবে। স্বাবলম্বী করবে নিজকে ও পরিবারকে। ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায়, দুস্থ, অসহায়, দরিদ্র ও অস্বচ্ছল মৎস্যজীবীদের বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে বকনা বাছুর জেলেদের আর্থিক সচ্ছলতা সমৃদ্ধ হবে। এসকল প্রচেষ্টা জনগনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী দেশ পরিচালনায় সম্ভব হয়েছে। আগামীতেও দেশের উন্নয়নে সকলকে পাশে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 
Electronic Paper