ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪ | ১২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গুলিস্তানে বাসে আগুন

অনলাইন ডেস্ক
🕐 ৩:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০২৩

গুলিস্তানে বাসে আগুন

রাজধানীর গুলিস্তানে ভিক্টর পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (৩ ডিসেম্বর) দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা রাসি আল ফারুক। তিনি বলেন, গুলিস্তানের ফুলবাড়িয়ায় একটি যাত্রীবাহী বাসে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়। ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে নবম দফায় সারাদেশে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচি শুরু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) ভোর ৬টা থেকে শুরু হওয়া এ কর্মসূচি চলবে মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোর ৬টা পর্যন্ত। গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সর্বাত্মক অবরোধের এই দফার কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

যুগপৎ আন্দোলনের ধারাবাহিক কর্মসূচি হিসেবে সড়ক, নৌ ও রেলপথ অবরোধ সফল করার জন্য দলের নেতাকর্মী ছাড়াও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে দলটি। তবে রাজনৈতিক কর্মসূচি ঘিরে যেকোনো ধরনের নাশকতা প্রতিহত করতে শক্ত অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 
Electronic Paper