ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ৮ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গুলিস্তানে বিস্ফোরণ : দগ্ধ আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক
🕐 ২:২৫ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

গুলিস্তানে বিস্ফোরণ : দগ্ধ আরও একজনের মৃত্যু

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় মির্জা আজম (৩৬) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৪ জনে। শনিবার (১১ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মির্জা আজম আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

তিনি বলেন, এর আগে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় একজন ও মেল (পুরুষ) এইচডিইউতে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান। ওই বিস্ফোরণের ঘটনায় এ নিয়ে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে তিনজনের মৃত্যু হলো। বর্তমানে গুলিস্তানের ঘটনায় আমাদের এখানে সাতজন চিকিৎসাধীন আছেন।

নিহতের চাচা আবুল বাশার বলেন, আমার ভাতিজা ওই ভবনের আন্ডারগ্রাউন্ডের একটি স্যানেটারি দোকানে চাকরি করত। বিস্ফোরণের পরে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। আজ (শনিবার) সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে সাততলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ২৪ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছেন প্রায় দেড় শতাধিক।

 

 
Electronic Paper