ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুপ্রিয় কুমার চক্রবর্তীর ‘আপন কাব্য’ বইয়ের মোড়ক উন্মোচন

অনলাইন ডেস্ক
🕐 ৪:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ০৫, ২০২৪

সুপ্রিয় কুমার চক্রবর্তীর ‘আপন কাব্য’ বইয়ের মোড়ক উন্মোচন

শা এসোসিয়েটসের প্রধান নির্বাহী সুপ্রিয় কুমার চক্রবর্তীর পঞ্চম প্রকাশনা কবিতার বই ‘আপন কাব্য’র মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বইয়ের মোড়ক উন্মোচন করেন পুলিশ সদর দপ্তরের এডিশনাল আইজিপি বাবু দেবদাস ভট্টাচার্য্য।

বাবু দেবদাস ভট্টাচার্য্য বলেন, কবিতা গান শিল্পকলা বাঙালি জাতির রক্তে প্রবাহমান। বাঙালির প্রতিটি ধর্মীয়, সামাজিক ও অফিসিয়াল প্রোগ্রামে শিল্পকলার দারুণ ব্যবহার পরিলক্ষিত হয়। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের যুগে কবিতা লেখা অসম্ভব একটি কাজ। আর সেই কঠিন কাজটি শত ব্যস্ততার মধ্যেও সুপ্রিয় চক্রবর্তী আনন্দের সঙ্গে কাজটি করে যাচ্ছেন। তিনি নতুন প্রজন্মকে বেশি বেশি করে বই পড়তে, চিঠি লিখতে ও মোবাইল ছেড়ে একসঙ্গে বসে গল্প করতে উপস্থিত দর্শকদের বিশেষ অনুরোধ করেন।

সুপ্রিয় কুমার চক্রবর্তী বলেন, আমি যতই কাজ পাগল হই না কেন, আমার হৃদয়ে বাস করে একটি ছোট্ট কিশোর, দুরন্ত তরুণ, টগবগে যুবকের প্রতিচ্ছবি। দেশ, মাটি ও মানুষের প্রতি আমার অন্যরকম এক টান ও ভালবাসা; যা আমাকে লিখতে বাধ্য করে।

উল্লেখ্য, সুপ্রিয় কুমার চক্রবর্তী একজন পুরোদস্তর এডুকেশন অ্যান্ড ক্যারিয়ার কনসালট্যান্টের বাইরেও একজন সব্যসাচী লেখক ও কবি। গল্প কবিতা উপন্যাস নিবন্ধ সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন শা এসোসিয়েটসের জুনিয়র কনসালট্যান্ট রুসলান শাহ আদিব।

 
Electronic Paper