ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম ইউপি চেয়ারম্যান

জীবননগর, চুয়াডাঙ্গা প্রতিনিধি
🕐 ৬:৩৩ অপরাহ্ণ, মে ২৮, ২০২৪

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম ইউপি চেয়ারম্যান

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান (৬৫) দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন। মঙ্গলবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কের আকন্দবাড়িয়ায় আবাসন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে ।

 

এদিকে খবর পেয়ে উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উথলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দেখতে যান চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর,চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর,এম ফয়জুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবুসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে দর্শনা থেকে বাজার করে মোটরসাইকেল যোগে সন্তোষপুর নিজ বাড়িতে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে দর্শনা-জীবননগর আঞ্চলিক মহাসড়কের আবাসনের সামনে পৌঁছালে মোটরসাইকেল করে আসা হেলমেট পরিহিত দুজন ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তিনি সেই অবস্থায় মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে চলে আসেন। পরে স্থানীয় লোকজন ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বক্ষাব্যাধী হাসপাতালে স্থান্তান্তর করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে পিঠের বাম পাশে ফুসফুসে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শরীরে রক্ত দিতে হয়েছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গার জেলা পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বলেন, ঘটনার পরপরই দুর্বৃত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালানো হতে পারে।

উল্লেখ্য, এর আগে ২০২৩ সালের ১৮ ডিসেম্বর রাত ১০টার দিকে মোটরসাইকেলে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তদের হামলায় তিনি আহত হয়েছিলেন।

 
Electronic Paper