ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আইসিইউতে ফারুকী

অনলাইন ডেস্ক
🕐 ৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৪

আইসিইউতে ফারুকী

গতকাল সোমবার মধ্যরাতে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অভিনয়শিল্পী স্ত্রী নুসরাত ইমরোজ তিশার ভেরিফায়েড ফেসবুক পোস্ট থেকে ফারুকীর শারীরিক অবস্থার কথা জানা যায়।

তিশার কাছ থেকে পাওয়া এমন খবরে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাঁদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ-বিদেশে ছড়িয়ে থাকা তাঁদের ভক্তরা। নাটক ও চলচ্চিত্র-সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে দ্রুত ফারুকীর অসুস্থতার খবরটি ছড়িয়ে পড়ে। সবাই ফারুকীর দ্রুত সুস্থতা কামনা করেন। এদিকে আজ মঙ্গলবার বেলা ১১টায় গণমাধ্যমের সঙ্গে কথা হয় তিশার। তিনি জানান, সিটি অ্যানজিওগ্রাম করা হয়েছে ফারুকীর।

গতকাল রাতে তিশা ফেসবুক পোস্টে জানান, মোস্তফা সরয়ার ফারুকীর স্ট্রোক হয়েছে। তিনি জানান, গতকাল সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ফারুকীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি অ্যানজিওগ্রাম করার পর চিকিৎসক ফারুকীর স্ট্রোকের কথা জানান। পরে ফারুকীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়।

আজ সকালে কথা প্রসঙ্গে তিশা বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। চিকিৎসকেরা এও বলেছেন, ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।’

গতকাল দিবাগত রাত একটার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিশা লিখেছেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটি অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

 

 
Electronic Paper