ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চেম্বার সভাপতির অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
🕐 ৬:৩৪ অপরাহ্ণ, মে ২৯, ২০২৪

চেম্বার সভাপতির অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ব্যবস্থা নেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। বুধবার (২৯মে) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই গঠনতন্ত্র পরিপন্থী কাজে লিপ্ত হয়েছেন আব্দুল ওয়াহেদ। এমনকি নির্বাচনে তার পক্ষে কাজ করেনি বা ভোট প্রদান করেনি এমন কেউ প্রকৃত ব্যবসায়ী হওয়া স্বত্বেও সদস্যপদ পায়না। এছাড়াও অবৈধভাবে ৪৩ জন সহযোগী সদস্যকে পূর্ণ সদস্যপদ দিচ্ছেন না। ব্যবসায়ীদের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগ তুলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানান ব্যবসায়ী নেতারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো. মজিবুর রহমান, বর্তমান পরিষদের পরিচালক রাইহানুল ইসলাম লুনা, মো. আনোয়ার হোসেন, কাউসার জাহান, সহযোগী সদস্য ও নাগরিক কমিটির সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির, সহযোগী সদস্য মনিরুল ইসলাম, তৌহিদুল ইসলাম, সাধারণ সদস্য ও ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুর রহমান, জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শওকত আলীসহ অন্যান্যরা। এর আগে জেলা শহরের বড় ইন্দারা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়

 
Electronic Paper