ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

নাটোর প্রতিনিধি
🕐 ৭:০২ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪

নাটোরে সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর দেওয়া সাংবাদিকদের নিয়ে আপত্তিকর ও মর্যাদাহানিকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন স্থানীয় সাংবাদিকবৃন্দ। 

রবিবার (২৬ মে) দুপুরে সাংবাদিক ঐক্য ও প্রেসক্লাবসমূহের যৌথ উদ্যোগে উপজেলার বনপাড়া বাজারে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শনিবার সকালে স্থানীয় একটি প্রেসক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বড়াইগ্রাম উপজেলায় একজন ছাড়া প্রত্যেকেই দুর্নীতিবাজ সাংবাদিক বলে আখ্যায়িত করেন। তার এমন বক্তব্যের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে তাৎক্ষণিক ক্ষুব্ধ হন সাংবাদিক মহল। একটি গুরুত্বপূর্ণ ও দায়িত্বশীল পদে থেকে ঢালাওভাবে সবাইকে দুর্নীতিবাজ বলে সংসদ সদস্য সাংবাদিকতা পেশার অপমান করেছেন। তার এই বক্তব্য সাংবাদিকদের মর্যাদা ক্ষুন্ন করার স্পষ্ট একটি প্রয়াস। দ্রুত এই বক্তব্য প্রত্যাহারের দাবী জানান সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপনডেন্ট নাজমুল হাসান, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী, বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম মৃধা ও নির্বাহী সদস্য আব্দুল কাদের সজল, লালপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিনসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ। মানববন্ধনে জেলা পর্যায়েরও বিভিন্ন উপজেলার সাংবাদিকরা অংশ নেন।

 
Electronic Paper