ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হারানো ৩ মোবাইল ফোন উদ্বার করলো মাদারগঞ্জ থানা পুলিশ

এম আর সাইফুল, মাদারগঞ্জ
🕐 ৩:২৩ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

হারানো ৩ মোবাইল ফোন উদ্বার করলো মাদারগঞ্জ থানা পুলিশ

জামালপুরের মাদারগঞ্জে হারানো মোবাইল উদ্বার করে মালিকের হাতে তুলে দিল পুলিশ। শুক্রবার (১৯ মে) সন্ধায় মাদারগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কার্যালয়ে মোবাইল হারানো ব্যাক্তিদের মাঝে উদ্বারকৃত ৩ মোবাইল তুলে দেওয়া হয়।

এ সময় ওসি মুহাম্মদ মাহবুবুল হক এবং এএসআই মোঃ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিনের অনুপ্রেরনায় ও মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মাদ মাহবুবুল হক এর নির্দেশনায় এএসআই আনোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিডিমূলে পর্যায়ক্রমে তাদের হারানো মোবাইল গুলো উদ্বার করা হয়।

উপজেলার কড়ইচড়া ইউনিয়নের বাগলের গড় গ্রামের ফারাজ মন্ডলের মেয়ে লিজা গত ৪ মে ও জোনাইল পুজাঘাটি এলাকাট আব্দুল খালেকের ছেলে সাদ্দাম হোসেন গত ২৪ এপ্রিল এবং বালিজুড়ী পৌর এলাকার হোসেন আলীর ছেলে ইকরাম মাহমুদ গত ২২ এপ্রিল মোবাইল হারানো বিষয়ে মাদারগঞ্জ মডেল থানায় জিডি করেন।

এব্যাপারে মাদারগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মাহবুবুল হক জানান মোবাইল হারানো জিডি করলে বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়ে আমাদের টিমকে দায়িত্ব দেওয়া হয় এবং তা সফলতার সাথে পালন করে। যার ফলে পর্যায়ক্রমে মোবাইলগুলো উদ্বার করা হয়। হারানো মোবাইল গুলো উদ্বার করে মোবাইল মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ধারা আমাদের অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 
Electronic Paper