ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুবিতে বঙ্গবন্ধু পরিষদের একাংশের নতুন কমিটি

হাছিবুল ইসলাম সবুজ, কুবি  
🕐 ৮:২০ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

কুবিতে বঙ্গবন্ধু পরিষদের একাংশের নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বঙ্গবন্ধু পরিষদ একাংশের কার্যনির্বাহী কমিটি-২০২৩ গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আমান মাহবুব।

 

মঙ্গলবার (২১ মার্চ) এক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি সাইদুল আল-আমিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুর্শেদ রায়হান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মাকসুদুল করিম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবুল হায়াত এবং প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মুর্শেদ রায়হান। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফয়জুল ইসলাম।

কোষাধ্যক্ষ পদে মনোনীত হয়েছেন আইন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবু বকর ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক পদে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ফার্মেসি বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান, ক্রীড়া সম্পাদক পদে আইন বিভাগের প্রভাষক আবু বকর ছিদ্দিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মনোনীত হয়েছেন আইন বিভাগের প্রভাষক সোহরাব হুসাইন।

এছাড়া কমিটির কার্যকরী সদস্যরা হলেন পদার্থবিজ্ঞান বিভাগ অধ্যাপক ড. মোঃ আবু তাহের, রসায়ন বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম রায়হান উদ্দিন, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. দুলাল চন্দ্ৰ নন্দী, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ জুলহাস মিয়া, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমীন, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক পাৰ্থ চক্রবর্তী, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহ একলিমুর রেজা, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সিনথিয়া মুমু এবং লোক প্রশাসন বিভাগের প্রভাষক মোঃ হাসান শাহরিয়ার।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

 
Electronic Paper