ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাছায় তিন ছিনতাইকারী গ্রেফতার, অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার

সুজন সারোয়ার, টঙ্গী
🕐 ৬:৫৭ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

গাছায় তিন ছিনতাইকারী গ্রেফতার, অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার

গাজীপুরের গাছা থানা এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে টঙ্গীতে এক সংবাদ সম্মেলনে মেট্রোপুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার ইব্রাহিম খান বিষয়টি নিশ্চিত করেন।

উপ-পুলিশ কমিশনার ইব্রাহিম খান বলেন, গত ২৮ মে রাত আড়াইটায় গাছা থানাধীন তারগাছ আনোয়ার ইস্পাত কোম্পানীর সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উপর অজ্ঞাতনামা ৪ ছিনতাকারী চলন্ত একটি যাত্রীবাহী মাইক্রোবাস থামিয়ে যাত্রীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই পূর্বক স্বর্ণাংলকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

এঘটনায় ভুক্তভোগী গাছা থানায় এজাহার দায়ের করলে উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) এর নির্দেশে গাছা থানার অফিসার্স ইনচার্জের সার্বিক তত্বাবধানে একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের সাথে জড়িত ৩ জন ছিনতাইকারীকে গাছা থানাধীন দক্ষিণ খাইলকুর ও টঙ্গীর এরশাদনগর থেকে আবুল কাশেমের ছেলে রহিম মিয়া (২৮), টঙ্গী পশ্চিম থানা এলাকার মৃত বাছিরের ছেলে টুটুল মিয়া (২১) ও বগুড়া জেলা সদর থানার কৈপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সাজু মিয়াকে (২৫) গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ১টি ল্যাপটপ, ২টি আইফোন ব্র্যান্ডের মোবাইল, ১টি কালো রংয়ের হ্যান্ড ব্যাগ, নগদ ১ এক হাজার ২০০ টাকা, ১টি তলোয়ার, ১টি সামুরাই ও ১টি চাপাতি উদ্ধার করে পুলিশ।

অভিযুক্তদের ৩ জনের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গাজীপুর মেট্রোপলিটন অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার ইব্রাহিম খান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম, টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান দিপু। গাছা থানার অফিসার ইনচার্জ জিয়াউল ইসলাম, টঙ্গী পূর্ব থানা অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান, পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন, পূর্ব অফিসার্স তদন্ত জাহাঙ্গীর হোসেন, পূর্ব থানার সেকেন্ড অফিসার আসাদুজ্জামান প্রমুখ।

 
Electronic Paper