ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজনীতি করি মানুষের সেবা করার জন্য: মমতাজ

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
🕐 ৯:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৩

রাজনীতি করি মানুষের সেবা করার জন্য: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। যতদিন বেঁচে থাকবো মানুষের সেবা করবো। আমার মৃত্যুর পর এসব সেবার কথাই মানুষ মনে রাখবে। এমপি নির্বাচিত হয়ে কারো হক নষ্ট করি নাই, দুর্নীতি করি নাই, সততার সাথে মানুষের জন্য কাজ করছি।

 

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তালেবপুরে ডাঃ আলী জিলকত আহমেদের স্মরণসভায় উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মামতাজ বেগম বলেন, আমি যখন এমপি ছিলাম না তখন গান গেয়ে উপার্জন করে যতটুকু পেরেছি মানুষের সেবা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার সততা ও আদর্শ দেখে আমাকে ৩ বার এমপি বানিয়েছেন। আমার ওপর জননেত্রীর আস্থা ও বিশ্বাস যতদিন থাকবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবা করবো। শেখ হাসিনা যদি মনে করেন এ আসনে অন্য কাউকে নৌকার মনোনয়ন দেওয়া দরকার, আমরা সবাই একত্রে নৌকাকে বিজয় করতে কাজ করবো।

ইউপি চেয়ারম্যান রমজান আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ মোল্লা, সম্পাদক কাউসার আহম্মদের সঞ্চালনায় স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার আহমেদ, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন জুয়েল, উপজেলা ছাত্র লীগের সভাপতি শাকিল আহমেদ প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নারগিস আক্তার জলি, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মনিরুজ্জামান হিরো, আলমগীর বাদশা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, সহ-দপ্তর সম্পাদক কহিনুর রহমান, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

 
Electronic Paper