ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ১০:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, গ্রহপিতা রবি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় অপেক্ষা ব্যয়ের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল ও ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে স্বপ্ন পূরণ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পুনরুদ্ধার ও নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। কাছেপিঠে ভ্রমণ যোগ শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। মামলা-মোকদ্দমর রায় পক্ষে আসবে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাবেন না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। নিত্যনতুন সুযোগ আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 
Electronic Paper