ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল: দিনটি আপনার কেমন যাবে

অনলাইন ডেস্ক
🕐 ১:৩৪ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২৩

আজকের রাশিফল: দিনটি আপনার কেমন যাবে

আজকের রাশিফল-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ (২১ মার্চ—২০ এপ্রিল)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। মামলা–মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমিক–প্রেমিকার জন্য আজ সুখবর আছে।

বৃষ (২১ এপ্রিল—২১ মে)
বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। দূরের যাত্রা শুভ।

মিথুন (২২ মে—২১ জুন)
শিক্ষার্থীদের কারও কারও শিক্ষাসফরে যাওয়ার সম্ভাবনা আছে। বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। প্রেমের বিয়েতে অভিভাবকের সম্মতি পেতে পারেন।

কর্কট (২২ জুন—২২ জুলাই)
শিল্পকলায় কিংবা সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের জন্য সম্মাননা পেতে পারেন। ব্যবসায়ে মন্দাভাব দূর হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট)
বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। চাকরিতে কারও কারও বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। রাজনৈতিক তৎপরতা শুভ। প্রেমিক–প্রেমিকার জন্য আজ সুখবর অপেক্ষা করছে।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)
ব্যবসায়ে বিরাজমান মন্দাভাব দূর হতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। বেকারদের কারও কারও বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। দূরের যাত্রা শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)
ব্যবসায়ে অংশীদারের সঙ্গে ভুল–বোঝাবুঝির অবসান হতে পারে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। পরিবারের কারও অসুস্থতা আপনাকে দুশ্চিন্তায় ফেলতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর)
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। প্রেমিক–প্রেমিকার জন্য দিনটি সুসংবাদ বয়ে আনতে পারে।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)
কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিনের শেষে আপনিই লাভবান হবেন। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। রোমান্স ও বিনোদন শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)
শিল্পকলায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পেতে পারেন। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)
ফাটকা ব্যবসায় লাভের দেখা পেতে পারেন। আপনি একজন চাকরিপ্রত্যাশী হয়ে থাকলে আজ আপনার জন্য সুখবর অপেক্ষা করছে। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)
কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

 

 
Electronic Paper