ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাংবাদিক নূরুজ্জামান মামুনের পরিবারকে হত্যার হুমকি

বরিশাল ব্যুরো
🕐 ৮:১০ অপরাহ্ণ, মে ০৫, ২০২৪

সাংবাদিক নূরুজ্জামান মামুনের পরিবারকে হত্যার হুমকি

সাংবাদিক নূরুজ্জামান মামুনের পরিবারকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। নূরুজ্জামান মামুনের স্ত্রীর ফোনে কল করে স্ত্রী, সন্তানসহ গুম করে হত্যার হুমকি দেয়ার ঘটনায় শনিবার বরিশাল সদর (কোতায়ালি) থানায় জিডি করা হয়েছে। জিডি নম্বর- ২৫২। হুমকি দেয়ার পর থেকে সাংবাদিক পরিবারটি চরম আতঙ্কে রয়েছে।

 

নূরুজ্জামান মামুনের স্ত্রী ইশিতা জাহান বলেন, আ‌মি বাবার বা‌ড়ি অবস্থানকা‌লে গত ৩ এপ্রিল রাতে আমার ব্যবহৃত মোবাইল ফোনে ০১৭৩৯০৮১৪৪৩ নম্বর থেকে জিন জাহাঙ্গীর পরিচয় দিয়ে আমার স্বীম কোথায় জানতে চায়। এক পর্যায়ে মন্ত্রী, প্রতিমন্ত্রীদের বিরুদ্ধে লেখা বন্ধ করার জন্য হুমকি দেয়। সাংবাদিকতা ছেড়ে না দিলে আমার দুই সন্তানসহ আমাদের হত্যার হুমকি দেয়। এ ঘটনায় আতঙ্কিত হয়ে বরিশাল সদর (কোতায়ালি) থানায় জিডি করেছি। তিনি আরও বলেন, এর আগেও আমার স্বামী ও আমাকে ফোন করে একাধিক বার হত্যার হুমকি দেয়া হয়েছে। পুলিশ কোনও ব্যবস্থা গ্রহণ না করায় চরম আতঙ্কে আছি।

জানতে চাইলে বরিশাল সদর (কোতায়ালি) থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন, বিষয়টি তদন্ত করার জন্য এএসআই (নিরস্ত্র) মো. আল মামুন জুয়েলকে নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে ব্যবস্থা নেয়া হবে। প্রসঙ্গত, নূরুজ্জামান মাম‌ুন ঢাকা থে‌কে প্রকা‌শিত জাতীয় দৈ‌নিক আজকা‌লের খবর প‌ত্রিকার স্টাফ রি‌পোর্টার। তি‌নি দীর্ঘ দিন ধ‌রে নানা অ‌নিয়ম দুর্নী‌তি নি‌য়ে রি‌পোর্ট ক‌রে‌ছেন। ধারণা করা হ‌চ্ছে দুর্নী‌তিবাজরা ক্ষুব্ধ হ‌য়ে হত‌্যার হুম‌কি দি‌তে পা‌রে।

 
Electronic Paper