ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পিমার বার্ষিক বনভোজন সম্পন্ন

অনলাইন ডেস্ক
🕐 ৮:৪৫ অপরাহ্ণ, মার্চ ০৯, ২০২৪

পিমার বার্ষিক বনভোজন সম্পন্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় সকল দৈনিক পত্রিকার বাণিজ্যিক বিভাগে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন ‘প্রিন্ট মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন’ (পিমা)-এর ৩য় বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) ঢাকা-চাঁদপুর এক আনন্দঘন নৌ ভ্রমনের মধ্যদিয়ে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রিন্ট মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন (পিমা)-র সভাপতি জনাব মো. আল আমিন। বনভোজনকে সফল করতে কমিটির সাধারণ সম্পাদক শেখ মহসিন, সিনিয়র সহ সভাপতি মাহিদুল ইসলাম জাকির, পিকনিক কমিটির আহবায়ক মাহবুবুর রহমান, সদস্য সচিব মুন্সী আব্দুল আলী, সহ সভাপতি মো. মোমিতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিনসহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও পিকনিক কমিটির সদস্যবৃন্দের টানা একমাস অক্লান্ত পরিশ্রমে পিকনিকটি সফলভাবে সম্পূর্ণ হয়।

এই পিকনিকের মূল আকর্ষণ ছিল পিমার সদস্যদের নিয়ে ফুটবল ও ক্রিকেট প্রতিযোগিতা। সদস্যদের নিয়ে খেলাগুলো সুন্দরভাবে পরিচালনা করেন সংগঠনের ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম। দ্বিতীয় আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান। মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক মো. আতিকুর রহমান। র‍্যাফেল ড্র পরিচালনায় প্রাণবন্ত উপস্থাপনা দিয়ে পিমার সদস্যদের মাতিয়েছেন সংগঠণের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরোয়ার কবির শাকিল। পাশাপাশি কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের ব্যাজ পরিধান, সম্মানীয় ব্যাক্তিবর্গ ও কার্যকরী কমিটির অন্যান্য সদস্যের বক্তৃতা, শিল্পিদের মনমাতানো সংগীত পরিবেশনা এবং আর্কষণিয় র‍্যাফেল ড্রসহ নানা রকমারি পর্বে সাজানো ছিলো নৌ ভ্রমনের স্বর্নালী পুরো সময়টুকু। শুভেচ্ছা বক্তব্যে পিকনিক কমিটির আহবায়ক মাহবুবুর রহমান পিকনিক সুন্দর ভাবে সফল করায় তিনি পিকনিক কমিটির সকল সদস্য, পিমার কার্য্যনির্বাহী কমিটির সকল সদস্যকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান, পাশাপাশি বসুন্ধরা গ্রুপ,বেঙ্গল ক্লাষ্টার, নগদ, বিকাশ, ওয়ালটন, রুপালী ব্যাংক পিএলসি, নভো এয়ার, আর আর কেবল, এয়ার এশিয়া, ইলেকট্রো মার্ট, পণ্য বিডি, প্রবাসী পল্লী, গ্রীন লাইন পরিবহন, মার্স মোবাইল, এক্সিম ব্যাংক পিএলসি, পপুলার লাইফ ইন্সুরেন্স, ষ্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি, এই অনুষ্ঠানকে স্পন্সর করার জন্য ধন্যবাদ জানান।

সংগঠনের সভাপতি মোঃ আল আমিনের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সকাল ৯টায় সদরঘাট থেকে চাঁদপুরের উদ্দেশ্যে নৌ ভ্রমনটি শুরু হয়। এই আনন্দময় নৌ ভ্রমনে পিমার ৩৫০ সদস্য অংশগ্রহণ করে। পিমার সভাপতি জানান, আগামীর দিন আরো শক্তিশালী, আস্থাশীল এবং সমৃদ্ধ করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে প্রিন্ট মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন (পিমা)-র কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ। তিনি আরও বলেন, এ প্রক্রিয়াটি শুধু একটি সংগঠন নয়, জাতীয় দৈনিক পত্র-পত্রিকায় বাণিজ্যিক বিভাগে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য এটি একটি প্রাণের আশ্রয়স্থল এবং তাদের পরিচয়মহলে পরিনত করা। এই সংগঠনের সিনিয়র সহ সভাপতি জনাব মাহিদুল ইসলাম জাকির বলেন, সংগঠনটিকে আরো আস্থাশীল ও শক্তিশালী করতে সকলকে ভেদাভেদ ভুলে সংগঠনের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেকোন প্রতিকূল পরিস্থিতিতে সকলকে এগিয়ে আসতে হবে।

কর্মীদের কল্যানে পিমা সর্বোপরি তাদের পাশে থাকবে বলেও জানান কমিটিরা সহ সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সাম্পাদকসহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

 
Electronic Paper