ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আমির খানের ‘দঙ্গল’ কন্যা সুহানি মারা গেছেন

অনলাইন ডেস্ক
🕐 ১২:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

আমির খানের ‘দঙ্গল’ কন্যা সুহানি মারা গেছেন

আমির খানের ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দিল্লিতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ১৯ বছর।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ভাটনাগর বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। বেশ কয়েকটি গণমাধ্যমের ভারতীয় গণমাধ্যমের দাবি, ভুল চিকিৎসায় ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া থেকে সুহানির মৃত্যু হতে পারে।

প্রসঙ্গত, আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় ববিতা ফোগাটের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি। এ ছবিতে কিশোরী ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। অনেকদিন ধরেই তিনি ইনস্টাগ্রামে নিষ্ক্রিয়। তার শেষ পোস্ট ২০২১ সালের নভেম্বরে।

ওই ছবিতে আমির খান, সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা ও জাইরা ওয়াসিমের সঙ্গে কাজ করেছিলেন তিনি। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেছিলেন সুহানি। তবে পড়াশোনায় মন দিতে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তবে সুহানি জানিয়েছিলেন, পড়াশোনা শেষ করে আবারও তিনি অভিনয়ে ফিরবেন। তবে আর ফিরে আসা হলো না তার। পরপারে পাড়ি জমালেন তিনি।

 

 
Electronic Paper