ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪ | ১২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
🕐 ৯:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৬, ২০২৩

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ, দৈত্যকূলগুরু শুক্রাচার্য ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ভাগ্য দূর হবে এবং সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের সম্ভাবনা রয়েছে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়তে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে সচেষ্ট হতে হবে। দুর্জনেরা আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নিতে পারে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দীর্ঘদিনের কারাবাসের অবসান ঘটতে পারে।

 

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। বিদেশে অবস্থ্ানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সপরিবারে ভ্রমণ এমনকি মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হওয়ায় মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়নের দিকে ধাবিত হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। বিদেশগমনের ক্ষেত্রে বাড়তি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুযোগ অপেক্ষা করবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলতে পারে। দিনটি শিক্ষর্থীদের জন্য স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসাবপবত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক হবে।

 

 
Electronic Paper