ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ৮ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্ষেতলালে শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় যুবক গ্রেফতার

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
🕐 ৫:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ক্ষেতলালে শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় যুবক গ্রেফতার

জয়পুরহাটের ক্ষেতলালে সপ্তম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে তারিকুল ইসলাম (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকার আশুলিয়া থেকে ওই অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি তারিকুল ইসলাম উপজেলা শালুকডুবী উত্তর মহেশপুর গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ১৯ নভেম্বর সকাল ৯ ঘটিকার সময় বাড়ি থেকে বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশ্যে মাদ্রাসায় যায় ওই শিক্ষার্থী। পরীক্ষা শেষে বাড়িতে ফেরার পথে আনুমানিক দুপুর একটার সময় শালুকডুবী মোড়ে পাকা রাস্তার উপর থেকে ওই ভুক্তভোগী শিক্ষার্থীকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে তার কোন সন্ধান পায়নি। পরে ঘটনার দিন রাতেই ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ক্ষেতলাল থানায় একটি মামলা দায়ের করেন৷

অভিযোগে আরো জানা যায়, প্রেমের জের ধরে বিয়ের প্রলোভনে এই অপহরণের ঘটনাটি সংঘটিত হয়েছে। এ মামলা দায়েরের পর ক্ষেতলাল থানার এস আই নূর আমিনের নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে সঙ্গীয় ফোর্সসহ ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি তারিকুল ইসলামকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিকে ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper