ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ৮ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে’

নাটোর প্রতিনিধি
🕐 ৭:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৪

‘উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে হবে’

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘জাতীয় সংসদে সংসদ সদস্য হিসেবে আমার কাজে সহযোগিতা করতে পারে স্থানীয় সরকারে যারা জনপ্রতিনিধি তারা। আমি যে পাঁচদিন জাতীয় সংসদের কাজে ঢাকায় থকবো সে সময় আমাকে যে সহযোগিতা করতে পারে, যাকে দিয়ে জনগনের সেবায় কাজ করিয়ে নিতে পারি তেমন যোগ্য প্রার্থীকেই উপজেলা নির্বাচনে নির্বাচিত করতে হবে।

উপজেলা নির্বাচনে যদি যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে না পারা যায় তাহলে সে সব কাজে ঘাটতি পরবে। সে কারণে আমি বলছি, আগামীতে উপজেলা নির্বাচনে আমার কোন ব্যাক্তিগত পছন্দ অপছন্দ নেই। আপনাদের যাকে পছন্দ হয় তাকেই আমার পছন্দ।

উপজেলা চেয়ারম্যান নির্বাচনে এমন একজন প্রার্থীকে নির্বাচিত করবেন যাকে দিয়ে যে, পাঁচদিন ঢাকায় থাকবো সে কয়দিন তাকে দিয়ে আমি আমার সিংড়ার কাজগুলো করিয়ে নিতে পারি আপনাদের সেবার কোন ঘাটতি না থাকে। আপনাদের পছন্দের প্রার্থীকেই আপনারা নির্বাচিত করবেন কিন্তু একটু ভেবে চিন্তে নির্বাচিত করবেন। যাতে করে আমার অবর্তমানে আপনাদের সেবক হয়ে কাজ করতে পারে।

প্রতিমন্ত্রী আজ রবিবার সকালে নাটোরের সিংড়ায় তার নিজ বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত পাঁচ হাজার কম্বলসহ মোট ২০ হাজার কম্বল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ। এ সময় তিনি সঠিকভাবে বিতরনের জন্য ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের হাতে কম্বলগুলো তুলে দেন। পরে প্রতিমন্ত্রী সিংড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা ইউনিটের উদ্বোধন করেন।

 
Electronic Paper