ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এশিয়ান ইউনিভার্সিটি সম্মিলিত ছাত্রলীগ সভাপতি মুন্না, সেক্রেটারি জাহিদুল

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:৪১ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটি সম্মিলিত ছাত্রলীগ সভাপতি মুন্না, সেক্রেটারি জাহিদুল

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ শাখা ছাত্রলীগের ২০২৪-২৫ইং কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হন জেড.এ.এ মাহমুদ মুন্না ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম।

সম্প্রতি, বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সভাপতি রবিউল ইসলাম সজীব ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম অদির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ০১ (এক) বছরের জন্য এশিয়ান ইউনিভার্সিটি ছাত্রলীগের উক্ত কমিটি ঘোষণা করা হয় এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশ দেয়া হয়েছে। এরই মধ্যে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে সংগঠনটির নেতারা।

এদিকে, নবনির্বাচিত সভাপতি জেড.এ.এ মাহমুদ মুন্না বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং মুজিবীয় আদর্শ বাস্তবায়নে আমরা বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ^বিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি শাখা বদ্ধ পরিকর। আমাদের কেন্দ্রীয় সভাপতি রবিউল ইসলাম সজীব ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম অদি ভাইয়ের নির্দেশে আমরা ঐক্যবদ্ধ ছিলাম, আছি এবং থাকব।

তিনি বলেন, ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে নতুন কমিটি সবসময় কাজ করে যাবে।

 
Electronic Paper