ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ৮ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উপজেলা নির্বাচনে নিয়ে যা বললেন কাদের

অনলাইন ডেস্ক
🕐 ১১:৪৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

উপজেলা নির্বাচনে নিয়ে যা বললেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে উপজেলা নির্বাচনে না এলে তাদের এই ভুলের জন্য বহুদিন খেসারত দিতে হবে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়ায় অংশ গ্রহণ শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এবার উপজেলা নির্বাচন সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। জাতীয় নির্বাচনে নৌকা মার্কা ছিল। আবার যারা স্বতন্ত্র করতে চেয়েছে তাদেরকেও নির্বাচন করার জন্য সুযোগ দেয়া হয়েছে। স্থানীয় সরকার নির্বাচন সম্পূর্ণ উন্মুক্ত।

তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে বাংলাদেশে আপামর জনগণ, নারী- পুরুষ ও প্রথম ভোটারদের ৪২ শতাংশ মানুষ অংশ নিয়েছে। উপজেলা নির্বাচনে এর চেয়েও বেশি ভোটার উপস্থিতি হবে। তখন অনেকে পালিয়ে গেছে, আবারও এরকম কিছু করতে গেলে তাদের পালাতে হবে।

এর আগে তিনি দুপুরে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। এ সময় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে সকালে সড়ক পথে নোয়াখালী যাওয়ার সময় ফেনীর দাগনভূঞায় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা করেন তিনি। এ সময় ওবায়দুল কাদের বলেন, নালিশ করাই বিএনপির রাজনীতি। আমরা বাড়াবাড়ির রাজনীতি করি না। রাজনীতিকে রাজনীতি দিয়েই মোকাবিলা করা হবে। তিনি আরও বলেন, অবাক লাগে, মির্জা ফখরুল জেল থেকে বের হয়ে মার্কিন প্রতিনিধি দল আসার দিনে লাঠিতে ভর দিয়ে নালিশ করতে গিয়েছেন। অথচ তিনি অসুস্থতার জন্য জামিন পেয়েছেন।ৃ

 
Electronic Paper