ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আশুলিয়ায় বিপুল পরিমাণ ট্যাপেন্টাডল ও ফেনসিডিলসহ আটক ৪

শাহিনুর রহমান শাহিন, সাভার (ঢাকা)
🕐 ৪:৩০ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

আশুলিয়ায় বিপুল পরিমাণ ট্যাপেন্টাডল ও ফেনসিডিলসহ আটক ৪

ঢাকার আশুলিয়ায় পৃথক দুটি অভিযানে ৬৯৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৯৫ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে ভোরে আশুলিয়ার ডিইপিজেড ও গতকাল আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অভিযান এসব মাদক উদ্ধার ও তাদের করা হয়।

আটককৃতরা হলেন- গাজীপুরের ইলিয়াছ হোসেন ইমরান (৩৮), রাব্বি হাসান রাতুল (২০), কুষ্টিয়ার সুন্নত আলী (৩৯) ও ঢাকার তানভির হোসেন সিফাত (২৮)। এদের মধ্যে তানভির হোসেন সিফাত ট্যাপেন্ডাডল কারবরি।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে আশুলিয়ার ডিইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ২৯৫ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়। এছাড়া গতকাল আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ৯৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তানভির হোসেন সিফাত নামের একজনকে আটক করা হয়। তারা সবাই পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

এছাড়া, রাব্বি হাসান রাতুলের বিরুদ্ধে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper