ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বসতঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:৪১ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

বসতঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় বসতঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। প্রাথমিক পর্যবেক্ষণে বিষয়টিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। দাম্পত্য কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা তাদের।

নিহত গৃহবধূর নাম সুরভী আক্তার (২৩)। সে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের শাহ আলমের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, ৫ বছর আগে পারিবারিকভাবে ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে শাহ আলমের সাথে কুমিল্লার দাউদকান্দি উপজেলার দুদ মিঞার মেয়ে সুরভীর বিয়ে হয়। পাঁচ বছরের সংসার জীবনে তাদের তিন বছরের এক ছেলে রয়েছে। সম্প্রতি স্বামী শাহ আলম ঋণগ্রস্ত হয়ে যাওয়ায় এবং প্রতিবেশী এক মেয়ের সঙ্গে পরকীয়া প্রেমের গুঞ্জন উঠায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো। এদিকে বুধবার (২২মে) দুপুর বারোটার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে বসত ঘরের আড়ার সাথে ফাঁস দেয় সুরভী। দীর্ঘক্ষণ ঘরের দরজা বন্ধ থাকায় বিষয়টি আশেপাশের লোকজনের সন্দেহ হলে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে সুরভীর ঝুলন্ত লাশ দেখতে পান।

তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানান তারা। এদিকে সুরভীর আত্মহত্যার খবর শুনে তার বাবা বাড়ির লোকজন ছুটে আসেন। বিষয়টিকে তারা পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে ঘটনায় জড়িত সকলের শাস্তির দাবি করেছেন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা.আশরাফুল ইসলাম শুভ জানান, দুপুর একটার
দিকে ওই গৃহবধূকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক পর্যবেক্ষণ শেষে আমরা তাকে মৃত ঘোষণা করি। হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান বলেন, খবর পাওয়া মাত্রই পুলিশ পাঠানো
হয়েছে। লাশ বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি আমাদের কাছে আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে।

 
Electronic Paper