ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডিএফইউ’র পিকনিক কমিটির আহবায়ক এ এফএম ওবায়দুল্লাহ, সদস্য সচিব মো. শাহ আলম খান

অনলাইন ডেস্ক
🕐 ২:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৭, ২০২৪

ডিএফইউ’র পিকনিক কমিটির আহবায়ক এ এফএম ওবায়দুল্লাহ, সদস্য সচিব মো. শাহ আলম খান

আবাসন ব্যবসায়ীদের সংগঠন ‘ডেভলপারস ফোরাম উত্তরা’ (ডিএফইউ)–কার্যনির্বাহী পরিষদ ২০২৩–২০২৪ এর চতুর্থ সভার উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে বার্ষিক বনভোজন ও পিকনিকের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বনভোজন সফল করার লক্ষ্যে সভায় একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়। এতে রিচমন্ড ডেভলপার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ এফএম ওবায়দুল্লাহকে আহবায়ক ও উত্তরা ডিজাইন এন্ড ডেভলপারস লিমিটেডের পরিচালক মো. শাহ আলম খানকে সদস্য সচিব নির্বাচিত করেন।

ফোরামের সভাপতি মো. সাইদুল ইসলাম বাদল ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম খানের স্বাক্ষরিত প্যাডে এ আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।

আগামী ২ মার্চ, ২০২৪ (শনিবার) উত্তরাস্থ ময়নারটেক ‘গ্রিন ভিউ রিসোর্টে’ ডিএফইউর সকল সদস্যদের নিয়ে এক আনন্দঘন পরিবেশে বার্ষিক বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ‘পিকনিক বাস্তবায়ন’ কমিটির সদস্য সচিব মো. শাহ আলম খান। 

বনভোজন পিকনিকে ডিএফইউর সকল সদস্যগণ তাদের ফ্যামিলি ও ডেভেরপারস রিলেটেড কোম্পানির সঙ্গে সম্পৃক্ত সকলেই অংশগ্রগণ করতে পারবেন বলেও এসময় জানান তিনি। 

এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন — যুগ্ম আহবায়ক মুহম্মদ শফিকুল ইসলাম বাদল, মোশাররফ হোসেন বাবু, মো. হারুন অর রশিদ, মোহাম্মদ শামীম, ওমর খসরু, ইঞ্জি ওবায়দুল ইসলাম, খলিলুর রহমান, আরিফুল ইসলাম সোহাগ, হাসান ইমতিয়াজ সুজন।

যুগ্ম সদস্য সচিব হলেন—আশরাফুল ইসলাম সুমন, মো. জহিরুল ইসলাম সরকার, আল মবিন, হান্নান চৌধুরী, মমিন উল্লাহ।

প্রধান পৃষ্ঠপোষক হলেন –শেখ সাদী এবং পৃষ্ঠপোষক হলেন —সৈয়দ শামীম রেজা, মাহবুবুল আলম, ইঞ্জি. মো. শাহ আলম, মো. শরিফুল ইসলাম, মো. জহিরুল ইসলাম, মো. ফারুক হোসেন, ওবায়দুল রহমান, মো. মোসলেম উদ্দিন আলমগীর।

প্রধান সমন্বয়কারী হলেন —রাগীব আহসান এবং সমন্বয়কারী হলেন —শরীফ সান্টু, অলিউর রহমান, কবির হোসেন, প্রকৌশলী মো. আলী নূর, নুরুল আলম, জসিম উদ্দিন কবির, মো. আবুল হাসনাত, মিজানুর রহমান, নাসির উদ্দিন মাহমুদ।

সদস্য —শেখ মো. খোরশেদ আলম, কুদরত উল্লাহ, দেলোয়ার হোসেন, মো. আবু তাহের, মো. মেজবাহ নাঈম, আতিকুর রহমান ও মোবারক হোসেন।

 

 

 
Electronic Paper