ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লক্ষ্মীপুরে দুই উপজেলা নির্বাচনে বিজয়ী যারা

মু. ওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর
🕐 ১:১৩ অপরাহ্ণ, মে ০৯, ২০২৪

লক্ষ্মীপুরে দুই উপজেলা নির্বাচনে বিজয়ী যারা

লক্ষ্মীপুরের দুই উপজেলা পরিষদ নির্বাচনে কমলনগর উপজেলায় মোটরসাইকেল প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের বহিষ্কৃত উপদেষ্টা মো. খালেদ সাইফুল্লাহ ও রামগতি উপজেলা কাপ পিরিচ প্রতীকে শরাফ উদ্দিন আজাদ সোহেল বেসরকারি ফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 

এর মধ্যে কমলনগর উপজেলায় মোটরসাইকেল প্রতীকে খালেদ সাইফুল্লাহ ১৮ হাজার ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাপ পিরিচ নিয়ে ১৬ হাজার ৮৭১ ভোট পেয়েছেন বাবুল মিয়া।

রামগতিতে শরাফ উদ্দিন আজাদ সোহেল কাপ পিরিচ প্রতীক নিয়ে ২৯ হাজার ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক নিয়ে ২৪ হাজার ১৩৬ ভোট পেয়েছেন রোকেয়া আজাদ।

কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে মো. মেহেদী হাসান নামে একজন সহকারী প্রিসাইডিং অফিসারকে আটক করা হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

মেহেদী হাসান ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। তিনি কমলনগর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কমলনগর উপজেলাতে মোট কেন্দ্র ছিল ৭৩টি এবং রামগতিতে কেন্দ্র ছিল ৭০টি।

বুধবার রাতে স্ব স্ব উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটারিং কর্মকর্তা বেসরকারিভাবে এই ঘোষণা দেন। এই দুই উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮৪ হাজার ৯শত ৭৩জন। পুরুষ-২ লাখ ২ হাজার ৬০ জন। নারী-১ লাখ ৮২ হাজার ৯ শত ১২ জন।

 
Electronic Paper