ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাহাড়ে সাঁড়াশি অভিযান চলবে

কৌশিক দাশ, বান্দরবান
🕐 ৭:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ০৫, ২০২৪

পাহাড়ে সাঁড়াশি অভিযান চলবে

পাহাড়ে সন্ত্রাসীদের নিমূলে সাঁড়াশি অভিযান পরিচালনা করবে র‌্যাব। সকালে বান্দরবান জেলা সদরের পার্বত্য জেলা পরিষদের অডিটরিয়াম হলে র‌্যাব-এর এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

 

এ সময় তিনি বলেন, পার্বত্য এলাকার আঞ্চলিক সশস্ত্র দল কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট সম্প্রতি বান্দরবানের বিভিন্ন উপজেলায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। মূলত তারা তাদের শক্তি প্রদর্শনের জন্য এই ধরণের হামলা চালাচ্ছে।

তিনি বলেন, র‌্যাব সংবাদ পাওয়ায় পরপরই সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে নিরাপদে উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ম্যানেজারকে উদ্ধার করে।

তিনি আরো বলেন, পাহাড়ের সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবে না, আর সন্ত্রাসীদের নিমূলের পাশাপাশি রুমা সোনালী ব্যাংক থেকে লুট হওয়া ১৪টি অস্ত্র উদ্ধারে আজ থেকে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সাম্প্রতিক সময়ে যে হামলা হয়েছে সেখানে বড় ধরণের কোন হতাহতের ঘটনা হয়নি এবং এ সকল ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলমান রয়েছে।

সংবাদ সম্মেলন শেষে র‌্যাবের হেফাজতে থাকা রুমা সোনালী ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দিনকে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করা হয়। এসময় নিরাপদে উদ্ধার করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেজামউদ্দিন ও তার পরিবার।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনসহ র‌্যাবের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper