ঢাকা, শনিবার, ২২ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এক যুগ পর কমিটি পেল হাবিপ্রবি ছাত্রলীগ

নাঈম ইসলাম সংগ্রাম ,হাবিপ্রবি প্রতিনিধি
🕐 ৭:০১ অপরাহ্ণ, মে ১৫, ২০২৪

এক যুগ পর কমিটি পেল হাবিপ্রবি ছাত্রলীগ

দীর্ঘ প্রায় এক যুগ পর দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ছাত্রলীগের কমিটি অনুমোদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।মঙ্গলবার আলমগীর হোসেন আকাশকে সভাপতি এবং এমএম মাসুদ রানা মিঠুকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। তাদের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ পেয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সবশেষ ২০১০ সালের ৮ অক্টোবর ইফতেখারুল ইসলাম রিয়েলকে সভাপতি ও অরুণ কান্তি রায় সিটনকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছিল। যার মেয়াদ ছিল এক বছর। তবে সেই কমিটির মেয়াদ পূরণের পরও বিশ্ববিদ্যালয়ে আর কোন কমিটির অনুমোদন দেওয়া হয়নি। তবে হাবিপ্রবি শাখা ছাত্রলীগ কমিটি ২০২১ সালের ২৭ নভেম্বর বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি।

মঙ্গলবারে দেয়া বিজ্ঞপ্তিতে যে এক বছর মেয়াদী ৫৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়ার কথা বলা হয় সেই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন মোরশেদুল আলম রনি, সৈয়দ মুরসালিন হোসেন বাপ্পী, শেখ শাহ আসাদুল্লাহ সালেহীন সৌরভ, ধনেশ চন্দ্র পাল, বীজন কুমার দেবনাথ, দিপু রায়, মেহেদী হাসান অনিক, আসাদুল হাবিব আশিক, অনন্য আকবর অন্তু, রিয়াদ খান, উত্তম কুমার পাল, শুভ সত্যজিৎ রায়, মোস্তফা জামাল, সাকিব ইসলাম খান, মশিউর রহমান মোমিন, রাব্বি শেখ, মুরাদ সরকার মিকাত, আতিকুর রহমান বাপ্পী, মাহফুজ আহমেদ জনি, কিশোর কুমার, আল বারাকা বণিক, মো. আসিফ সালেহীন বিশাল, সায়েম আবরার, শেখ ইশতিয়াক আহমেদ, শেখ সৈয়দা ইসরাত, হুসাইনুর মিঠুন, ফারজানা তানজিম, ইমরান হোসেন, খাদেমুল ইসলাম মৃদুল, শাহ পরাণ, আব্দুল্লাহ আল মামুন শুভ, নাসিফ হাসান, ইফতেখার জাহান নিশাত, আমিরুল এহসান নিশাত, রাশিদুল ইসলাম রাহাত, চন্দন বর্মন, ওমর ফারুক ফাহিম, শুভ্র নিয়োগী ও রাফসান জনি।


যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন লিরা রহমান, সাব্বির মাহমুদ শুভ, শেখ সারোয়ার হোসেন সুমন, ধনঞ্জয় ভৌমিক জয়, রাসেল আলভী, মনোয়ার হোসেন লাম ও আবুল বাশার।

এছাড়াও সাংগঠনিক পদে রয়েছেন বখতিয়ার ফাহিম, মেহেদী হাসান হৃদয়, এম তাফসীরুল-ই-আব্বাসী মৃধা, আল আমিন, জেবা তাসনিম জেরিন, আনিসুজ্জামান বিপ্লব, রাব্বুল হাসান, ফরহাদ আহমেদ মুন্না, রাকিব জামান, হাবিবুন মুসতারি ইভা ও মনিরুজ্জামান।

 
Electronic Paper