ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | ৮ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৪ ঘন্টা না যেতেই জাজিরায় ডাকাতির রহস্য উদঘাটন

শরীয়তপুর প্রতিনিধি
🕐 ৪:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২৪

২৪ ঘন্টা না যেতেই জাজিরায় ডাকাতির রহস্য উদঘাটন

শরীয়তপুরের জাজিরায় পুলিশ অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেফতার করে ২৪ ঘন্টার মধ্যে ডাকাতির রহস্য উদঘাটন করে। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল ও ডাকাতির সময় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- কাজিরহাট এলাকার কালু মোল্লা (৩৫) পিতা: মৃত দবির মোল্লা গ্রাম: ডুবিসায়বর ও রামকৃষ্ণ গ্রামের বাসিন্দা হাকিম কাজীর ছেলে পান্নুকাজী (৩৫)।

আজ ১৩ ফেব্রুয়ারী (মঙ্গলবার) এই তথ্য নিশ্চিত করেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, গত সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের বাসিন্দা ফেরদৌস (২৪) ও তার বন্ধু লাদেন ইসলাম (২৩) ঢাকা থেকে গ্রামের বাড়ির উদ্দেশ্য মোটরসাইকেলযোগে রওয়ানা করে রাত আনুমানিক ২টায় জাজিরা উপজেলার কাজিরহাটের সবুজ ছাতা থেকে ২০০ গজ সামনে কাজিরহাটগামী ব্রিজে পৌঁছালে ৭-৮ জন অজ্ঞাতনামা ডাকাত দেশীয় অস্ত্র দা, ছুড়ি ও চাপাতি নিয়ে তাদের পথরোধ করে মোটরসাইকেলের চাবি নিয়ে যায় এরপর তাদের কাছ থেকে কয়েকটি মোবাইল ও নগদ টাকা নিয়ে মোটরসাইকেলের চাবি ফেরত দিয়ে ডাকাতরা চলে যায়। ডাকতরা দুইজনের কাজ থেকে প্রায় ৭০০০০ টাকার মালামাল নিয়ে যায়।

এঘটনায় জাজিরা থানায় একটি অভিযোগ দায়ের করেন ডাকাতির কবলে পড়া ফেরদৌস। জাজিরা থানা পুলিশ অভিযোগের আলোকে চব্বিশ ঘণ্টা না যেতেই ডাকাতির সাথে জড়িত দুইজন ডাকাত, ডাকাতির কাজে ব্যবহারিত দেশীয় অস্ত্র রামদা ও নগদ টাকা উদ্ধার করে ডাকাতির রহস্য উদঘাটন করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, গত রাতে জাজিরার কাজিরহাট এলাকার ডাকাতির ঘটনার অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা ডাকাতির রহস্য উদঘাটন করার জন্য অভিযান পরিচালনা করি অবশেষে ২৪ ঘন্টা না যেতেই গত রাতে ডাকাতির সাথে জড়িত দুইজনকে ডাকাতকে নগদ টাকা ও ডাকাতির কাজে ব্যবহারিত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করি।

 
Electronic Paper