ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফুলবাড়ীতে স্বামীর নির্যাতনে স্ত্রী নিহত,স্বামী আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
🕐 ৩:৪০ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

ফুলবাড়ীতে স্বামীর নির্যাতনে স্ত্রী নিহত,স্বামী আটক

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর নির্যাতনে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার রোশন শিমুলবাড়ীর আছিয়ার বাজার এলাকায়। স্থানীয়রা জানায়, রোববার (৯ জুন) বিকালে স্বামী রহিমুলের সঙ্গে স্ত্রী রশিদার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিদিনই মারামারি লেগেই থাকতো। কোনদিনই তাদের মধ্যে বনিবনা ছিল না।

 

রোববার বিকালে একইভাবে পাষন্ড স্বামী রহিমুল ইসলাম কোন কারণ ছাড়াই স্ত্রী রশিদাকে মারধর করতে থাকে। একপর্যায় পাষন্ড স্বামী তার বসতঘরের সিমেন্টের খুঁটিতে স্ত্রীর মাথা জোরে জোরে ধাক্কা দিতে থাকে। একপর্যায়ে মাথা থেকে রক্তক্ষরণ শুরু হলে তাকে দ্রুত ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট প্রেরণ করা হয়। সেখানেই সন্ধ্যার পরেই তার মৃত্যু ঘটে।

নিহত রশিদা উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোঘারকুটি গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। অপরদিকে ঘাতক স্বামী ওই এলাকার গোলজার হোসেনের ছেলে। তাদের একটি আড়াই বছরের কন্যাসন্তান রয়েছে।

ফুলবাড়ী উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোছাঃ হোমায়রা জানান, মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রানকৃঞ্চ দেবনাথ জানান, ঘটনা শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে।সেখানে অভিযান চালিয়ে ঘাতক স্বামী রহিমুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। রবিবার রাত সোয়া ১২টার দিকে নিহত গৃহবধূর বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নাম্বার -৮। গ্রেফতার রহিমুলকে সোমবার সকালে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

 
Electronic Paper