ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজীবপুরে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ইউপি সদস্য নিহত

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
🕐 ৫:০০ অপরাহ্ণ, জুন ০৭, ২০২৪

রাজীবপুরে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ইউপি সদস্য নিহত

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার স্লুইসগেট ফরিদা মার্কেট এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। শুক্রবার (৭ জুন) সকাল ৯টায় মোটরসাইকেল ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ হয়ে তিনি নিহত হন। নিহত ব্যাক্তি হলেন রৌমারী উপজেলার সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলী হোসেন (৬৫) ঘটনা স্থলেই মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী আলী হোসেন মেয়ের বাড়িতে যাওয়ার সময় ফায়ার সার্ভিস সংলগ্ন ফরিদা মার্কেটের সামনে ট্রাক্টর ও মোটরসাইকেলটি মুখোমুখি হয়। এতে মোটরসাইকেল আরোহী আলী হোসেন ঘটনা স্থলেই মৃত্যুবরণ করেন। পরে রাজীবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান পিপিএম বলেন, সকাল ৯টার দিকে রৌমারী থেকে এক ব্যাক্তি মোটরসাইকেল চালিয়ে আসার সময় ইটের খোয়া বোঝাই একটি কাঁকড়া (ট্রাক্টর) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেই বয়স্ক ব্যাক্তির মৃত্যু হয়।এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন আছে। আমরা সেই ঘাতক গাড়ি এবং ভিকটিমের যে মোটরসাইকেল থানায় রেখেছি। আসামী সনাক্তকরণ এবং আসামী ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে।

 
Electronic Paper