ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এরশাদের স্মৃতি নিয়ে এগিয়ে যাবে দল : রওশন এরশাদ

অনলাইন ডেস্ক
🕐 ৩:৪৩ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

এরশাদের স্মৃতি নিয়ে এগিয়ে যাবে দল : রওশন এরশাদ

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এরশাদের নিজস্ব পার্টি। কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে তিনি এই পার্টি দাঁড় করিয়েছেন। তিনি আর আমাদের মাঝে নেই। তার আত্মার মাগফিরাত কামনা করে সবাই দোয়া করবেন। হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি নিয়ে এগিয়ে যাবে তার দল। তার রেখে যাওয়া দিকনির্দেশনা অনুযায়ী চলবে পার্টি। যারা তার নির্দেশনা অনুযায়ী চলবেন না, তাদের চলার পথ সুগম হবে না।

 

সোমবার (২০ মার্চ) জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন উপলক্ষে রাজধানীর গুলশানে বিরোধীদলীয় নেতার বাসভবনে আয়োজিত কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় রওশন এরশাদ বলেন, পার্টিতে কোনো বিভেদ নেই। পৃথক অনুষ্ঠান কি দ্বন্দ্ব প্রমাণ করে? দলীয়ভাবে নেতার জন্মদিন স্মরণ করে কর্মসূচি পালন করা হয়েছে, বিরোধীদলীয় নেতা হিসেবে আমিও দোয়ার আয়োজন করেছি। এতে কোনোভাবেই দ্বন্দ্ব বা বিভেদ প্রমাণ করে না।

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন হতে এখনো অনেক দেরি। সাংবিধানিকভাবেই নির্বাচন হবে এবং নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

 

 
Electronic Paper