ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অপকর্মের সংবাদ প্রকাশেই জামায়াত-শিবিরের ট্যাগ

অনলাইন ডেস্ক
🕐 ৩:৪৩ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৪

অপকর্মের সংবাদ প্রকাশেই জামায়াত-শিবিরের ট্যাগ

দুর্নীতিবাজ ও অর্থপাচারকারীদের প্রতি ইঙ্গিত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, শেখ হাসিনার প্রশ্রয়ে নানা অপকর্ম করছেন, দুর্নীতি করছেন, টাকা পাচার করছেন। শেখ হাসিনার নির্দেশে আন্দোলনরত বিরোধীদলের নেতাকর্মীদের গুম করছেন, খুন করছেন, নিপীড়ন চালিয়েছেন। এখন আপনাদের অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশ করলেই জামায়াত-শিবির বানানোর চেষ্টা করছেন।

মঙ্গলবার (২৫ জুন) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে ঢাকা মহানগর দক্ষিণে শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। দুপুরে বিএনপির সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদের বাসভবনে এ দোয়া মাহফিল হয়।

রুহুল কবির রিজভী বলেন, যারাই দুর্নীতিবাজ তারাই শেখ হাসিনার ঘনিষ্ঠ লোক। এটিই আজ অত্যন্ত সত্য কথা।
এই সময় পুলিশ বাহিনীর উদ্দেশে রিজভী আরো বলেন, পুলিশের মধ্যেও ভালো লোক আছে, তারা তো অনেক ভালো কাজও করে। তাহলে কতিপয় দুর্নীতিবাজদের বাঁচাতে আপনারা মরিয়া হয়ে উঠেছেন কেন? আপনারা তো শেখ হাসিনার বাহিনী হতে পারেন না, কারণ আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়।

রিজভী বলেন, কিছুসংখ্যক দুর্নীতিবাজকে বাঁচাতে আপনারা যে বিবৃতি দিয়েছেন তা সংবিধান বিরোধী। এ বিবৃতি যারা দিয়েছেন তাদের বিচার হওয়া উচিত। দেশে আইনের শাসন থাকলে অবশ্যই তাদের বিচার হতো। তিনি বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া যে আজ গুরুতর অসুস্থ তার জন্য দায়ী শেখ হাসিনা। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, বিভিন্ন দেশ ও সংস্থা এমনকি জাতিসংঘ পর্যন্ত খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও শেখ হাসিনা ব্যক্তিগত আক্রোশে তাকে সাজা দিয়ে বন্দি করে রেখেছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার প্রতিহিংসার শিকার হয়ে খালেদা জিয়া চিকিৎসাসেবা থেকে বঞ্চিত। তাকে তিলে তিলে নিঃশেষ করে দিতে চায় সরকার। কারণ, খালেদা জিয়া মুক্ত থাকলে শেখ হাসিনার ময়ূর সিংহাসন আর থাকবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ, জাসাসের সদস্যসচিব জাকির হোসেন রোকন, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্ত, ছাত্রদল নেতা তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা। পরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 
Electronic Paper