ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজনীতিবিদদের মধ্যেও করাপশন রয়েছে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক
🕐 ৪:২৪ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৪

রাজনীতিবিদদের মধ্যেও করাপশন রয়েছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি শুধু আমলারা করে রাজনীতিবিদরা করে না, সেটা নয়।। তাই দুর্নীতি নিয়ে কথা বলার আগে রাজনীতিবিদদের বলি আয়নায় নিজেদের মুখ দেখুন। বুধবার (২৬ জুন) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিআরটিসির বিমানবন্দর শাটল বাস সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি শুধু আমলারা করে, রাজনীতিবিদরা করে না সেটা নয়। যখন আমরা কথা বলি তখন আয়নায় নিজেদের চেহারাও দেখা উচিত যে আমি একজন পলিটিশিয়ান দুর্নীতির বিরুদ্ধে কথা বলছি। কিন্তু আমাদের মধ্যেও তো করাপশন রয়েছে।

তিনি আরও বলেন, দুর্নীতি নিয়ে জিরো টলারেন্স নীতি ফলো করছে সরকার। স্বাধীনভাবে কাজ করছে দুদক। এক্ষেত্রে সরকার কখনো বাধা দেয়নি, ভবিষ্যতেও বাধা দেবে না।

মন্ত্রী বলেন, বিদেশফেরত যাত্রীদের সুবিধা দিতে এই বাস সার্ভিস চালু করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। প্রাথমিকভাবে বিআরটিসির দুটি বাস চলবে। পরে আরও দুটি যুক্ত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিআরটিসি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপটেন মো. কামরুল ইসলাম।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Electronic Paper