ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুরক্ষা সেবায় ফায়ার সার্ভিসের দারুণ সাফল্য

অনলাইন ডেস্ক
🕐 ৫:৩৩ অপরাহ্ণ, জুন ২৪, ২০২৪

সুরক্ষা সেবায়  ফায়ার সার্ভিসের দারুণ সাফল্য

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন সব বিভাগের মধ্যে ২০২২-২৩ অর্থবছরে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়ন মূল্যায়নে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রথম স্থান অর্জন করেছে। একই সঙ্গে শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ সুরক্ষা সেবা বিভাগের অধীন সব বিভাগের মধ্যে ২০২৩-২০২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।


গত রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালকের হাতে পুরস্কারের সনদ ও ক্রেস্ট তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

অপরদিকে ২৪ জুন (সোমবার) অধিদপ্তরের সম্মেলন কক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সঙ্গে বিভাগগুলোর উপপরিচালকদের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ সময় অধিদপ্তরের পরিচালকসহ বিভাগীয় উপপরিচালক এবং সব কর্মকর্তার পক্ষ থেকে মহাপরিচালককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বলেন, এই অর্জন জনসেবায় আমাদের আরও দায়বদ্ধ করেছে। এই অর্জনে উদ্বুদ্ধ হয়ে সততা, নিষ্ঠার সঙ্গে পেশাদারি মনোভাব নিয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাহিনীর সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ও মাঠ পর্যায়ের সঙ্গে ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তিতে সাক্ষর করেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন এবং বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্সের পক্ষে বিভাগীয় উপপরিচালক ও অধ্যক্ষ স্বাক্ষর করেন। এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালকরা ও বিভিন্ন বিভাগের উপপরিচালকসহ অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 
Electronic Paper