ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম,গ্রেফতার ৩

নাটোর প্রতিনিধি
🕐 ৭:৪৪ অপরাহ্ণ, জুলাই ০৬, ২০২৪

নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম,গ্রেফতার ৩

নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগ কর্মী রাশিদুল ইসলাম কোয়েলকে প্রধান আসামি করে ১৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে সদর থানায় এ মামলা দায়ের করেন আহত বাচ্চুর স্ত্রী সুলতানা পারভীন। বাদীর আইনজীবী আবুল হোসেনের মাধ্যমে মামলার কপি সদর থানায় পাঠানো হয়।

মামলার পরপরই এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, এজাহার নামীয় আসামি সবুজ (৩৪),রাসু (৩২) ও রানা (৩৭)।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় তার স্ত্রী সুলতানা পারভীন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় মামলা করেছেন। এঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুরে বিএনপি কার্যালয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে যোগ দিতে আসার সময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা করে দুর্বৃত্তরা। এতে শহিদুল ইসলাম বাচ্চুর হাতের কব্জি
প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে ওইদিনই ঢাকায় রেফার্ড করা হয়। শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার কিছুক্ষণ পরেই সমাবেশ স্থলে পুনরায় হামলা চালায় দুর্বৃত্তরা। এতে সমাবেশের প্রধান অতিথি বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আরও ৬ নেতা আহত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পালিত সন্ত্রাসীরা এই ন্যাক্কারজনক হামলা চালিয়েছেন। শহিদুল ইসলাম বাচ্চুর অবস্থা আশঙ্কাজনক। দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

 
Electronic Paper