ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পা পিছলে গড়াই নদে স্কুলছাত্র নিখোঁজ

কুষ্টিয়া প্রতিনিধি
🕐 ৬:১৭ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

পা পিছলে গড়াই নদে স্কুলছাত্র নিখোঁজ

কুষ্টিয়ার খোকসায় গড়াই নদের চরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে আমান হাসান(১৪) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিরা অভিযান চালিয়ে যাচ্ছে।

 

এর আগে সোমবার (১০ জুন) সকাল ১০টার দিকে জানিপুর ইউনিয়নের জানিপুর ঘাট সংলগ্ন এলাকার গড়াই নদের চরে ৮ জন সহপাঠী মিলে বেড়ানোর উদ্দেশ্যে স্কুল থেকে গড়াই নদের চরে আসে। সেখানেই রক্ষা বাঁধের ব্লকে দাঁড়িয়ে থাকা অবস্থায় পা পিছলে পানিতে পড়ে নিখোঁজ হয় আমান। সে খোকসা জানিপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

খোকসা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার নজরুল ইসলাম বলেন,খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ছাত্রকে উদ্ধারে কাজ করছে। আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

নিখোঁজ শিক্ষাথীর বাবা শামীম হাসানের সাথে থাকা নিকটাত্মীয় সাবুব আলম চঞ্চল জানান, স্কুল থেকে তারা ৮ সহপাঠী গড়াই নদের জানিপুর ঘাট সংলগ্ন একটি কফি হাউসে আসে। সেখান থেকে তারা গড়াই নদের চরে যায়। এ সময়ে আমান ব্লকের উপর দাঁড়িয়ে ছিল। হঠাৎ পা পিছলে সে পানিতে পড়ে যায়। এক বন্ধু হাত ধরে টেনে তোলার চেষ্টা করলেও নদে স্রোত বেশি থাকায় এবং সাঁতার না জানায় আমান পানিতে তলিয়ে যায়।

বন্ধুদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও তার সন্ধান পায়নি। খবর পেয়ে স্থানীয় জেলেরা ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে সন্ধান করতে থাকে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর যায়েদ জানান,সহপাঠীরা মিলে স্কুল থেকে নদীর ধারে বেড়াতে গিয়েছিল। সেখান থেকই একজন পানিতে পড়ে নিখোঁজ হয়। ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের পক্ষ থেকে উদ্ধার অভিযানের তদারকি করা হচ্ছে।

খোকসা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ইরুফা সুলতানা বলেন,ঘটনাটি জেনেছি। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে। এছাড়া উদ্ধার অভিযানে অংশ নেওয়ার জন্য খুলনা থেকে একটি ডুবুরি দল রওনা দিয়েছেন বলে জানান এই কর্মকর্তা।

 
Electronic Paper