ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ | ২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বশেমুরবিপ্রবি ও ইউজিসির মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
🕐 ৭:৫৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৪

বশেমুরবিপ্রবি ও ইউজিসির মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২৩ জুন) ইউজিসি ভবনের অডিটোরিয়ামে উক্ত চুক্তি স্বাক্ষরিত হয়। ইউজিসির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সচিব ড. ফেরদৌস জামান এবং বশেমুরবিপ্রবি'র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার জনাব মো. দলিলুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চধুরী এম.পি.। এসময় ইউজিসির মাননীয় চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, ইউজিসির সকল সম্মানিত সদস্য এবং বশেমুরবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুবের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই কর্মসম্পাদন চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন বাস্তবায়ন প্রাতিষ্ঠানিক অগ্রগতির অভীষ্ট লক্ষ্য অর্জন সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউজিসির সচিব ড. ফেরদৌস জামান। এপিএ বাস্তবায়ন ধারাবাহিক সফলতার অভিজ্ঞতা বর্ণনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। উপাচার্যদের পক্ষে বক্তব্য দেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়র উপাচার্য, রেজিস্ট্রার ও এপিএ ফোকাল পয়েন্টগণ উপস্তিত ছিলেন।

 
Electronic Paper