ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধামরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

রাজিউল হাসান পলাশ, ধামরাই (ঢাকা)
🕐 ১:২০ অপরাহ্ণ, জুন ০৯, ২০২৪

ধামরাইয়ে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে ধারালো অস্ত্রের আঘাতে জখমে রক্তাক্ত অবস্থায় কালাম বিশ্বাস (২৬) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।রবিবার (৯ জুন) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন ধামরাই থানার সহকারী পুলিশ পরিদর্শক পাবেল মোল্লা। তিনি জানান, দুপুরের দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের পশ্চিম বাড়িগাঁও এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত কালাম বিশ্বাস টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুপুরিয়া এলাকার বাসিন্দা। স্ত্রীসহ ঢাকার সাভারের উত্তরপাড়া খালেক মার্কেটের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

পুলিশ জানায়, রবিবার দুপুরের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। তার গায়ে একাধিক জখমের চিহ্ন দেখা গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

স্ত্রী সীমা (২২) বলেন, রাত ৯টার দিকে বলছে গান শুনতে যাব। রাত ১২-১ টার মধ্যে চলে আসব। এরপর থেকেই ফোন বন্ধ ছিল। বিকেল ৩টার দিকে আমার বোনের জামাই ভ্যান নিয়ে এদিকে আসে। তখন আশপাশের লোকজন জানায়, একটি মরদেহ পড়ে আছে। পরে সেখানে এসে মরদেহ দেখতে পাই।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper