ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে নৌকাডুবিতে শিশুর মৃত্যু,মরদেহ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি
🕐 ৯:২২ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০২৪

বান্দরবানে নৌকাডুবিতে শিশুর মৃত্যু,মরদেহ উদ্ধার

বান্দরবানের থানচিতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজের ৭দিন পর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৮ জুলাই) দুপুরে থানচি উপজেলার ৪ নং বলিপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এর ক্রংক্ষ্যং পাড়াসংলগ্ন সাংগু নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহটি নদীতে নিখোঁজ তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এর হরিশচন্দ্র পাড়া এলাকার মুতিজং ত্রিপুরার মেয়ে শান্তি রানি ত্রিপুরার (১০)।

স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে বলিপাড়ার ক্রংক্ষ্যং পাড়া এলাকার সাংগু নদীতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে থানচি ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গত ১জুলাই সকাল সাড়ে ৯টায় থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এর হরিশ চন্দ্রপাড়া থেকে নৌকাযোগে বিদ্যালয় যাওয়ার পথে পদ্মমুখ এলাকার চিংড়ি ঝিরিতে পানির প্রবল স্রোতে নৌকা ডুবে শিক্ষার্থী শান্তি রানি ত্রিপুরা (১০) এবং ফুলবানী ত্রিপুরা (৯) নামে ২জন নিখোঁজ হন। এদের মধ্যে ৭দিন পর শান্তি রানি ত্রিপুরা এর মরদেহ উদ্ধার হলেও অপরজন ফুলবানী ত্রিপুরা এখনো নিখোঁজ রয়েছে।

বান্দরবানের থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চিংড়ি ঝিরিতে নিখোঁজ দুই শিক্ষার্থীদের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপরজন ফুলবানী ত্রিপুরা এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বান্দরবান কার্যালয়ের সহকারি পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী নদীতে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

 

জেএস/খোলা কাগজ

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Electronic Paper