ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্রাহ্মণবাড়িয়ায় ৫’শ টাকা পাওনা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
🕐 ৮:৪২ অপরাহ্ণ, জুন ০৪, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় ৫’শ টাকা পাওনা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় জমি হাল চাষের পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে খাইরুল ইসলাম খোকন নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত খাইরুল ইসলাম খোকন (৪০) জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামের কুড়াবাড়ির আবু সাইদ মিয়ার ছেলে।

 

স্থানীয়রা জানান, সম্প্রতি কোড্ডা গ্রামের মলাই মিয়ার ধান ক্ষেতে হাল চাষ করে একই গ্রামের শাহআলম। হাল চাষের পাওনা ৫০০ টাকা বাকি রাখেন মলাই মিয়া। এ টাকা চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে শাহআলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলছিল। শনিবার রাতে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য উভয় পক্ষ শালিসে বসে। এ সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংর্ঘষে চলাকালে বল্লমের আঘাতে শাহআলমের পক্ষের খাইরুল ইসলাম খোকন নিহত হয়। এছাড়াও উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্যে ৯ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 
Electronic Paper